সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

মুকসুদপুরে ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি ও বৃক্ষ মেলা উদ্বাধন

মুকসুদপুরে ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি ও বৃক্ষ মেলা উদ্বাধন

বাংলার নয়ন সংবাদঃ

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে কৃষি, প্রযুক্তি ও বৃক্ষ মেলা উদ্বোধন। গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় ৩ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার আয়োজন করা হয়েছে।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও গোপাগঞ্জ, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা ও পিরোজপুর কৃষি উন্নয়ন প্রকল্পের অর্থায়নে আজ বুধবার সকালে মুকসুদপুর উপজেলা কেজি স্কুল চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই মেলার উদ্বোধন করেন সাবেক মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রবিউল আলম শিকদার।

উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তাসলিমা আলীর সভাপতিত্বে ও কৃষি সম্প্রসারন অফিসার চৈতন্য পালের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা আশরাফ আলী আশু, শাহ আকরাম হোসেন জাফর, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসি বিশ্বাস দূর্গা, মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আছমত হোসেন, উপজেলা কৃষি অফিসার মনিরুজ্জামান, উদ্ভাদ সংরক্ষন অফিসার রুহুল কুদ্দুস আহম্মেদ, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ শাকের মুহাম্মদ যুবায়ের, মুকসুদপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক লুৎফর রহমান মোল্যা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেলায় কৃষি বিভাগ উদ্ভাবিত বন্যাকালীন ভাসমান বীজতলা, ভাসমান সবজী চাষ, ট্রেতে চারা উৎপাদন করার প্রযুক্তিসহ আপদকালীন কৃষি উৎপাদন অব্যাহত রাখার নানা প্রযুক্তি উপস্থাপন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com